October 25, 2024, 10:27 pm

সংবাদ শিরোনাম :
ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত

টেকনাফে বিজিবি’র অভিযানে ৩.১৬১ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজন মায়ানমার নাগরিক আটক।

শাহীন ঃঃ বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। এরই টেকনাফে বিজিবি’র অভিযানে ৩.১৬১ কেজি ক্রিস্টাল মেথ আইস ও একটি কাঠের নৌকাসহ একজন মায়ানমার নাগরিককে আটক করা হয়েছে।

অদ্য ২০ জুন ২০২৩ তারিখ রাতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ জিন্নাহখাল নামক এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান মায়ানমার হতে বাংলাদেশে আসতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন অধিনায়কের সার্বিক দিক নির্দেশনায় উপ-অধিনায়কের নেতৃত্বে ব্যাটালিয়ন সদর এবং সাবরাং বিওপি হতে বিজিবি’র দুইটি টহলদল বর্ণিত স্থানে গমন করতঃ একটি টহলদল বেড়ীবাঁধের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে এবং অপর টহলদলটি নাফ নদীতে টহলরত অবস্থায় থাকে। আনুমানিক রাত ০১.৪৫ ঘটিকায় নৌ টহলদল তিনজন ব্যক্তিকে একটি কাঠের নৌকাযোগে সীমান্তের শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে জিন্নাহখালের দিকে আসতে দেখে নৌকাটিকে চ্যালেঞ্জ করে। বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে নৌকায় আরোহিত ব্যক্তিরা লাফিয়ে নদীতে ঝাঁপ দিয়ে পালাবার চেষ্টাকালে টহলদল তাদের মধ্য থেকে একজনকে আটক করতে সক্ষম হয় এবং অপর দুইজন সাঁতার দিয়ে দ্রুত মায়ানমারের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি’র নৌ টহলদল নৌকাটিকে নাফ নদীর তীরে এনে তল্লাশী করে নৌকার পাটাতনের নীচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় কালো পলিব্যাগে মোড়ানো একটি পোটলা হতে ৩.১৬১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করতে সক্ষম হয়। এছাড়াও অবৈধভাবে মাদকদ্রব্য বহনের দায়ে কাঠের নৌকাটিও জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তির পরিচয়- মোঃ নুরুন্নবী (২৭), পিতা-মৃত জহির আহমদ, মাতা-মৃত ছবুরা বেগম, গ্রাম-সুদাপাড়া, থানা-মংডু, জেলা-মংডু, মায়ানমার বলে জানা যায়।আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস এবং কাঠের নৌকাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন